ব্রেকিং নিউজ
সপ্তাহের ব্যবধানে ডিমের দাম, অস্বস্তি মাছ মাংসের বাজার বিমান বিধ্বস্তে নিহত পাইলট আসিমের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে, স্বজনদের আহাজারি রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন
×

শামীম আহমেদ : পাবনা জেলা প্রতিনিধি
প্রকাশ : ১১/৯/২০২৩, ১০:৫০:০১ PM

অনন্য সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা নিলুফার কাদেরীর ইন্তকালে পাবনায় শোকের ছায়া নেমেছে

বিশিষ্ট নারী নেত্রী,অনন্য সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা,পাবনা পৌরসভার বারবার নির্বাচিত সাবেক কাউন্সিলর আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিশিষ্ট নারী নেত্রী,অনন্য সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা,পাবনা পৌরসভার বারবার নির্বাচিত সাবেক কাউন্সিলর আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সকাল সাড়ে ৭টায় ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইহলোক ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স  হয়েছিলো ৭৫ বছর। সৈয়দা নিলুফার কাদেরীর মৃত্যু সংবাদে পাবনার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। দীর্ঘদিন যাবত তিনি ডায়েবেটিস,হাইপেশার সহ নানা রোগে ভুগছিলেন। অসুস্থতা বৃদ্ধি পেলে তাকে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। আগামীকাল দুপুর দেড়টার দিকে মরহুমার মরদেহ পাবনার বাসভবনে আনা হবে বলে তার বড় ছেলে মাহফুজ আলী কাদেরী জানান। 
সৈয়দা নিলুফার কাদেরী পাবনা আইনজীবি সমিতির বারবার নির্বাচিত সভাপতি বিশিষ্ট সমাজ সেবক এডভোকেট জহির আলী কাদেরীর সহধর্মিণী,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক ও দৈনিক পাবনার আলোর সম্পাদক মাহফুজ আলী কাদেরী ও লন্ডন প্রবাসী মঈন কাদেরীর মা। আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পাবনা- ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স,পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি,বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারি এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস,জেলা বিএনপির সদস্য সচিব মাকসুদুর রহমান মাসুদ,

পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেন,পাবনা পৌর সভার মেয়র শরিফ উদ্দিন প্রধান,জেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ,সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন,জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি,রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা,জেলা মহিলা সংস্থার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা,পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন পাবনা জেলা শাখার সভাপতি আলহাজ্ব ডা:আব্দুস সালাম,রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ বাবলা। তারা সকলেই মরহুমার আত্মার মাগফেরাত কামনাসহ মহান আল্লাহর কাছে প্রার্থনা জানান তিনি যেন উনাকে জান্নাতবাসী করেন।